এতদ্বারা বাংলাদেশ মার্চেন্ট মেরিন অফিসার্স এসোসিয়েশন এর সম্মানিত সদস্যদের সদয় অবগতির জন্য জানানো যাচ্ছে যে, গত ২৯/০৪/২০২২ইং তারিখে কার্যকরী পরিষদের নিয়মিত সভায় এসোসিয়েশনের “কার্যকরী পরিষদ নির্বাচন ২০২২-এর ভোটার তালিকা হালনাগাদ সংক্রান্ত নিম্নলিখিত সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছেঃ

বাংলাদেশ মার্চেন্ট মেরিন অফিসার্স এসোসিয়েশন এর কার্যকরী পরিষদের পরবর্তী নির্বাচনে (২০২২) সদস্যদের ভোটার তালিকায় নাম অন্তর্ভূক্তির লক্ষ্যে ভোটাধিকার প্রয়োগ ও নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করবার জন্য জুন২০২২ইং পর্যন্ত মাসিক সাবস্ক্রিপশন ফি আপডেট থাকতে হবে। ভোটার তালিকাতে নাম অন্তর্ভুক্তির জন্য সাবস্ক্রিপশন ফি আপডেট করার সর্বশেষ সময়সীমা ৩১শে জুলাই ২০২২ইং তারিখ পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। এ সময়সীমার মধ্যে কোন সদস্য উল্লেখিত সময় পর্যন্ত সাবস্ক্রিপশন ফি আপডেট না করলে ভোটার তালিকায় তার নাম অন্তর্ভুক্ত হবে না এবং নির্বাচনে অংশগ্রহণ করতে পারবেন না।

বিঃদ্রঃ   সদস্যদের জ্ঞাতার্থে জানানো যাচ্ছে যে, সরাসরি অফিসে এসে, ব্যাংক একাউন্টে, বিকাশে অথবা অনলাইনে সাবস্ক্রিপশন ফি আপডেট করতে পারবেন। অনলাইনে সাবস্ক্রিপশন ফি প্রদানের জন্য ভিজিট করুন www.bmmoa.org অথবা সরাসরি আপনার মোবাইল নাম্বার দিয়ে লগইন করুন http://membership.bmmoa.org/.

ব্যাংক হিসাব নাম্বারঃ

Name of the Bank       :           Bank Asia Ltd.
Bank Account Name  :           Bangladesh Merchant Marine Officers’ Association
Account No                :           00933006916
Sort Code                    :           N/A
Swift Code                 :           BALBBDDH009

Routing No                 :           070154902

Branch Name              :           MCB SK. MUJIB Road Branch
Address                       :           Agrabad Commercial Area, Chattogram-4001

বিকাশ নাম্বারঃ  01814-309793 (Personal)

এসোসিয়েশন এর প্রত্যেক সদস্যকে বাংলাদেশ শ্রম বিধিমালা ২০১৫ এর ১৬৭ (১) বিধি ফর্ম ৫৫ (ক) পূরণ করতে হবে। BMMOA ওয়েবসাইট (https://www.bmmoa.org/member/membership-form/) থেকে ডাউনলোড করে ফর্মটি ফিলাপ করে পাসপোর্ট সাইজের ছবির সফট কপিসহ এসোসিয়েশন বরাবর ইমেইল (info@bmmoa.org) করা যাবে অথবা এসোসিয়েশন অফিসে গিয়ে ফর্মটি পূরণ করা যাবে।

এ সংক্রান্ত যেকোন তথ্যের জন্য যোগাযোগের নাম্বারঃ +৮৮০১৭০৮-৫২৭৮১৪

নিবেদক,

মোঃ শাখাওয়াত হোসেন

সাধারণ সম্পাদক

বাংলাদেশ মার্চেন্ট মেরিন অফিসার্স এসোসিয়েশন

 

“কার্যনির্বাহী পরিষদ নির্বাচন ২০২২” ভোটার তালিকা হালনাগাদ সংক্রান্ত বিজ্ঞপ্তি।